Quantcast
  • শনিবার, ৪ বৈশাখ ১৪২৮, ১৭ এপ্রিল ২০২১

প্রেমে পড়েছেন সুজান


সাতকাহন ডেস্ক | আপডেট: ১৯:২১, ‍্মার্চ ১৫, ২০২১
 
 
 
 


বলিউড সুপারস্টার ঋত্বিক রোশন থেকে ২০১৪ সালে আলাদা হয়ে যান স্ত্রী সুজান খান । সে সময় গুঞ্জন উঠেছিল, অভিনেতা অর্জুন রামপালের সঙ্গে সম্পর্ক রয়েছে সুজানের। তার জেরেই ফাটল ধরেছিল ঋত্বিকের সঙ্গে সম্পর্কে। সুজানের সঙ্গে অর্জুনের সেই সম্পর্ক নিয়ে এখনো চর্চা হয় বলিউডে।তবে সেই চর্চা বোধহয় শেষ হতে চলেছে। চালু হতে চলেছে নতুন চর্চা। বলিউডের বাতাসে ভাসছে, আরও এক নতুন পুরুষের প্রেমে পড়েছেন ঋত্বিক রোশনের স্ত্রী সুজান খান। তিনি হলেন বিগ বস প্রতিযোগী আলি গনির ভাই অভিনেতা আর্সলান গনি।সম্প্রতি আর্সলান গনির সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা গেছে সুজানকে। অনেকদিন থেকেই তারা ঘনিষ্ঠ বন্ধু। কিন্তু তাদের সম্পর্ক নাকি এখন আর শুধু বন্ধত্বে সীমাবদ্ধ নেই। চলে গেছে অনেক গভীরে। কারণ, সম্প্রতি তাদের একটি পার্টিতে প্রেমালাপ করতে দেখা গেছে। সেখানে আর্সনাল গনিকে জড়িয়ে ধরে ছবিও তোলেন সুজান।

তবে সুজান ইতোমধ্যে একাধিক সাক্ষাতকারে বারবার জানিয়েছেন যে, এখনই নতুন কোনো সম্পর্কে জড়াতে চান না তিনি। তাই আর্সলান গনির সঙ্গে তার সম্পর্কটা ঠিক কোন স্তরে, তা এখনও স্পষ্ট নয়। সেটা জানা যাবে সুজান মুখ খুললেই। সাবেক স্ত্রীর সম্পর্কের গুঞ্জন নিয়ে ঋত্বিকও কিছু বলেননি।

প্রসঙ্গত, ২০০০ সালে সুজান খানকে বিয়ে করেন অভিনেতা ঋত্বিক রোশন। ১৪ বছর সংসার করার পর ২০১৪ সালে তাদের ডিভোর্স হয়। সাবেক এই দম্পতির দুটি ছেলে সন্তান রয়েছে। ঋত্বিক-সুজানের মধ্যে এখন কোনো সম্পর্ক না থাকলেও সন্তানদের জন্য প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায়।