Quantcast
  • শুক্রবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ২৭ নভেম্বর ২০২০

শ্রীপুরে পূজামন্ডপে আয়োজক কমিটির প্রধান লাঞ্চিত


সাতকাহন ডেস্ক | আপডেট: ১৮:৫৮, অক্টোবর ২৬, ২০২০
 
 
 
 


শ্রীপুরের কাওরাইদ ইউনিয়নের ধামলই  গ্রামে  একটি পূজা মন্ডপে আমন্ত্রণ ও আপ্যায়ন না করার কারনে  আয়োজক কমিটির প্রধানকে লাঞ্চিত ও মন্ডপে এসে বিশৃঙ্খলা তৈরির অভিযোগ উঠেছে  ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন ফকিরের বিরদ্ধে। গতকাল রোববার দিবাগত রাত তিনটার দিকে অনিল দাসের বাড়িতে আয়োজিত পূজা মন্ডপে এ ঘটনা ঘটে।

মন্ডপের আয়োজক কমিটির সভাপতি ভুবেন চন্দ্র দাস সাংবাদিকদের জানান, পূজার দাওয়াত কার্ড নিয়ে একাধিকবার কাওরাইদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন ফকিরের বাড়িতে গেলেও সে বাড়িতে না থাকায় তাকে দাওয়াত দেওয়া সম্ভব হয়নি। রোববার দিবাগত রাত তিনটার দিকে হারুন ফকির চার-পাঁচজন লোক নিয়ে মন্ডপে উপস্থিত হন । এ সময় তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। কারন জানতে চাইলে এক পর্যায়ে মারধোর করতে এসিয়ে আসেন ।

এ বিষয়ে জানতে চাইলে হারুন ফকির জানান, ‘আমি যে গাড়িতে ওখানে গিয়েছিলাম ওখানে থাকা কিছু যুবক আমার গাড়ির কাঁচ ভেঙ্গে ফেলে। এ নিয়ে আমার গাড়ির চালকের সঙ্গে বাকবিণ্ডা হলে আমি বুঝিয়ে ঘটনাস্থল থেকে চলে আসি। এখন ঘটনাটিকে পুঁজি করে হয়তো রাজনৈতিক প্রতিপক্ষগণ সুবিধা নিতে চাইছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান,  দাওয়াত ও আপ্যায়নকে কেন্দ্র করে  উভয়পক্ষের মধ্যে উত্তেজনাকর অবস্থার সৃষ্টি হওয়ার কথা তিনি শুনেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, তবে এ বিষয়ে কারও কোন ধরনের অভিযোগ পাওয়া যায়নি।