Quantcast
  • রবিবার, ১৬ কার্তিক ১৪২৭, ৩১ অক্টোবর ২০২০

সফল অস্ত্রোপচার ইউএনও ওয়াহিদা খানমের


সাতকাহন ডেস্ক | আপডেট: ১১:০৮, সেপ্টেম্বর ০৪, ২০২০
 
 
 
 


দুর্বৃ্ত্তদের হামলায় আহত দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমের অস্ত্রোপচার সফল হয়েছে। রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে দুই ঘন্টার অপারেশনে মাথার ক্ষতিগ্রস্ত অংশের উন্নতি দিকে রয়েছে। এর আগে, বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসাইন্স হাসপাতালে অস্ত্রোপচার শুরু হয়। হাসপাতালে উপস্থিত ইউএনও ওয়াহিদার কয়েকজন ব্যাচমেট এ তথ্য জানিয়েছেন।এদিকে ইউএনও ওয়াহিদা খানমের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক। মন্ত্রণালয়ের জনসংযোগ বিভাগ থেকে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে বিকেলে রাজধানীর শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ‌্যান্ড হসপিটালের পরিচালক ডা. দীন মোহাম্মদ গণমাধ্যমকে বলেন, ইউএনওর মাথায় আঘাত করায় অবস্থা খুবই গুরুতর। তার মস্তিষ্কে আঘাত লেগেছে। তার সুষ্ঠু চিকিৎসার জন্য সাত সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে ঘোড়াঘাট উপজেলার সরকারি বাংলোতে হামলার শিকার হন ওয়াহিদা খানম। হামলার পর প্রথমে তাকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় নেওয়া হয়।