Quantcast
  • শনিবার, ৪ বৈশাখ ১৪২৮, ১৭ এপ্রিল ২০২১

সিরাজদিখানের কুচিয়া মোড়া এলাকায় ১৪৪ ধারা জারি


সাতকাহন ডেস্ক | আপডেট: ০৭:৫৮, এপ্রিল ০৮, ২০২১
 
 
 
 


মুন্সীগঞ্জের সিরাজদিখানের কুচিয়া মোড়া এলাকায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। বুধবার সন্ধ্যা ৬টা থেকে বৃহস্পতিবার রাত ১০টা পর্যন্ত এ জরুরি অবস্থা বলবৎ থাকবে। মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার এ তথ্য নিশ্চিত করেন।এ বিষয়ে সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, হেফাজতে ইসলামের পূর্ব ঘোষণা অনুযায়ী, বৃহস্পতিবার দুপুরে বাদ জোহর ঢাকা-মাওয়া মহাসড়কের কুচিয়া মোড়া কলেজগেট এলাকায় প্রতিবাদ সভা আহ্বান করে। এতে করোনার প্রাদুর্ভাব বাড়তে পারে এবং আইনশৃঙ্খলার অবনতি হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

এজন্য কুচিয়া মোড়া কলেজ গেইট, ইকবাল সুপার মার্কেট সংলগ্ন এলাকা, নীমতলা বাসস্ট্যান্ড, আওলাদ সুপার মার্কেট ও এর আশপাশের ২০০ গজ বুধবার সন্ধ্যা ৬টা থেকে বৃহস্পতিবার রাত ১০টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে. পুলিশ সুপার মো. আব্দুল মোমেন করোনা প্রাদুর্ভাবকে সামনে রেখে জরুরি সভার মাধমে জেলার পুলিশ সদস্যদের সজাগ থাকার আহ্বান জানিয়েছেন। তিনি জেলার কোথাও কোনো প্রকার আইনশৃঙ্খলার অবনতি সহ্য করবেন না বলেও সবাইকে জানিয়ে দেন।

তিনি স্থানীয় সাংবাদিকদের জানান, এসময় স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং একসাথে কোনো প্রকার একাধিক ব্যক্তির সমাগম হবে না। এছাড়া প্রতিজনকে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে। এ বিষয়ে সবাই সচেতন হলে করোনা মোকাবিলা সহজ হবে।